The Web This Blog

Tuesday, July 8, 2008

Outlook Express problem


আজ একটি সমাধান পেলাম। আমি আমাদের অফিসের মেইল পাঠানোর জন্য সাধারনত Outlook Express ব্যবহার করি। যারা Outlook Express ব্যবহার করেন তারা জানেন যে কোন ফাইল এর উপর Right Click করে Sent to > Mail Recipient option এর মাধ্যমে ও মেইল পাঠানো যায়।

আজ আমি যখন একটি মেইল পাঠাতে যাই তখন দেখি Mail Recipient option কাজ করছে না। দুঃখের বিষয় হচ্ছে যখনই আমি গূরত্বপূর্ন কাজ থাকে বা Boss বলে এই কাজটা তারাতারি করে দেন তথনই আমার আদরের কম্পিউটার টা কথা শুনতে চায় না। আজ ও তাই.....


যদি আমার মত আপনাদের ও এরকম কিছু হয় তা হলে কি করবেন জানা আছে কি????

তাহলে Browser Internet Explorer open করুন।তারপর Tools > Internet Options > Programs > E-mail এর Drop Down box Outlook Express select করে Apply করে দিন ব্যস সমাধান হয়ে গেল

No comments:

Post a Comment