যারা কম্পিউটার অপারেটর হিসাবে কাজ করে তাদের অনেক সময় এক সাথে অনেকগুলো Word ফাইল নিয়ে কাজ করতে হতে পারে। বিশেষ করে যদি ফাইলগুলো একসাথে সম্পাদন (edit) করতে হয় তখন সময় বাচাতে এক সাথে সব ফাইল সংরক্ষন করবেন কিভাবে?
খুব সহজ.....
সাধারনত File Menu গিয়ে আমরা Save এ Click করি। এখন যা করতে Shift চেপে ধরে File Menu থেকে আমরা Save All এ Click করবো। দেখবেন একসাথে সব ফাইল সংরক্ষন হয়ে যাবে। বেচে গেলো আপনার সময়। তারপর মনের আনন্দে অন্য কাজ করুন না হয় আমার মত গান শুনুন।
No comments:
Post a Comment