The Web This Blog

Thursday, April 30, 2009

কিছু কথা.....

আজ টাইগার আইটি বাংলাদেশ লিমিটেড এ চাকরির শেষ দিন। এখন ও মনে আছে ২০০৭ এর ৩ জানুয়ারি রোজ বুধবার সকালে যখন অফিসে আসি তখনকার ঘটনা। এটা ছিলো আমার ৩য় চাকরি। এত বেশি দিন চাকরি করার ইতিহাস আমার আগে নেই সামনেও হবে বলে মনে হয় না। কাজ করার মত এমন সুন্দর পরিবেশ সামনে আর পাব কিনা যানি না।


আমার পদত্যাদ পত্রে দেখানো হয়েছে যে, আমি আমার পারিবারিক কারনে চাকরি টা আর করতে পারছি না। হাস্যকর বিষয় হচ্ছে আমি পারিবারিক কারনে কখোনও ১ দিন এর জন্য ছুটি নিয়েছি বলে মনে পরে না কিন্তু আমাকে এই ভুয়া কারনটি দেখাতে বলা হলো। আমি আমার পেষা আর পরিবার কে কখনো এক সাথে করিনিই। আমার বিশ্বাস যে, আমি যতক্ষন অফিসে থাকবো ততক্ষন আমি অফিসের আর অবসর সময় টুকু আমার পরিবারের।


অফিসের ২-৩ জন ছাড়া সবাই খুব ভাল মনের মানুষ। অনেক সাহায্য পরায়ন। অনেক কিছু শিখেছি তাদের কাছ থেকে। কারো কাছ থেকে বিদায় নেয়াটা আমার কাছে খুব কষ্ট লাগে বিশেষ প্রিয় মানুষদের কাছ থেকে। চাকরি টা কেনো ছাড়ছি তা আমরা কয়েক জন ছাড়া আর কেও যানতে পারবে কিনা যানি না।

No comments:

Post a Comment