The Web This Blog

Friday, October 1, 2010

কেন অঙ্কুরে চাকরি করতে আসলাম?

অনেক দিন আগে লিখেছিলাম “মনের কিছু কথা .........”। এই লেখাটিতে টাইগার আটি-র চাকরি ছেড়ে কেনো অঙ্কুরে চাকরি করতে আসলাম তার কয়েকটি কারন লিখেছিলাম। এখানে প্রথম ৩টি কারন লেখা হয় নাই। আজ লিখছি.................

আমি বিশ্বাস করি আমার কম্পিউটার বিষয় অভিঙ্গতা কম। আমার প্রথম কম্পিউটার শিক্ষক বা কম্পিউটার হাতে খড়ি আমার ছোট কাকার বন্ধু “সফিক কাকা” -র কাছে। পরবর্তীতে ইনফোবেজ লিঃ-এ CHP (Certified Hardware Professional) করি। তখন আমাদের শিক্ষক ছিলেন জনাব মাহে আলম খান (MAK vai)।

এখন আসি মূল কথায়। কেন অঙ্কুরে চাকরি করতে আসলাম?

১। আমার কম্পিউটার বিষয়ে এত নাম-ধাম তার ৬০% জনাব মাহে আলম খান ভাই এর কারনে বাকিটা আমার পরিশ্রম, মেধা ইত্যাদি। জামিল ভাই ও ম্যাক ভাই একদিন বলেছিলো আমি যদি অঙ্কুরে যোগ দেই তাহলে তাদের জন্য ভালো হয়। নিজের লোক থাকা দরকার।

২। তারা আমাকে নানা ভাবে উপকার করেছে (ভালো বেতনের চাকরি) তাই তাদের কাছে আমি ঋনি। অঙ্কুরে চাকরি করে তাদের প্রতি কিছুটা কৃতজ্ঞতা দেখানো।

৩। নিজে একটা প্রতিষ্ঠা দেবার ইচ্ছা অনেক দিনের। তাই শেষ চাকরিটা অঙ্কুরের সাথে কাটালাম কিছু দিন। আরো কিছু শিখা দরকার।

No comments:

Post a Comment